Daily Sunshine

এবার টেনিস কমপ্লেক্স থেকে মোস্তাক আহমদের নাম বাতিলের দাবি

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী টেনিস কমপ্লেক্স থেকে রাজাকার, ’৭১ এর খুনী, পাকিস্তান সেনাবাহিনীর দোসর, কূখ্যাত জাফর ইমামের নাম অপসারিত হয়েছে। এবার মোস্তাক আহমদের নাম অপসরণের দাবি উঠেছে।
সেই সময় রাজশাহী টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ২০০৪ সালে ২৩ জুন সভায় জাফর ইমামকে রাজশাহী টেনিস কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলে উল্লেখ করে রাজশাহী টেনিস কমপ্লেক্সের নাম পরিবর্তন করে জাফর ইমামের নামে নামকরণ করার প্রস্তাব করে এবং সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। যদিও জাফর ইমামকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দাবী করলেও তার সত্যতা পাওয়া যায়নি।
কিন্তু এক্ষণে মোস্তাক আহমদের নামে প্যাভিলিয়ন থেকে গেছে। এমতাবস্থায় এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে (পরিবর্তিত নাম) “বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্রে টেনিস আসর” ২রা এপ্রিল শুরু হতে যাচ্ছে। সেখানে মোস্তাক আহমদের নাম থাকা মোটেও গ্রহণযোগ্য নয়। এ পরিস্থিতিতে এখনই মোস্তাক আহমেদ এর নাম প্যাভিলিয়ন থেকে অপসারণ করা হোক। মুছে ফেলা হোক।

এপ্রিল ০২
০৫:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত