Daily Sunshine

আমরা শিখছি- বললেন ‘অধিনায়ক’ লিটন

Share

স্পোর্টস ডেস্ক: আরও একটি ‘শিক্ষাসফর’ শেষ হলো বাংলাদেশের। নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে আর টি-টোয়েন্টি মিলে ছয় ম্যাচ খেলে একটিতেও জিততে পারল না টাইগাররা। হতাশার এই সিরিজে শেষটা হলো লজ্জাজনকভাবে। অকল্যান্ডে বৃহস্পতিবার বৃষ্টির কারণে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি পরিণত হয়েছিল ১০ ওভারের ম্যাচে। রান তাড়ায় নেমে ওই ১০ ওভারও টিকতে পারল না টাইগাররা। কার্টেল ওভারের ম্যাচে ৬৫ রানের বড় ব্যবধানে হেরে সফর শেষ করেছে বাংলাদেশ দল।
নিউজিল্যান্ডের ছুড়ে দেয়া ১৪২ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৯.৩ ওভারেই ৭৬ রানে অলআউট হয়েছে সফরকারিরা। দলের ব্যাটসম্যানদের কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি। মাহমুদউল্লাহ রিয়াদের অনুপস্থিতিতে এই ম্যাচে বাংলাদেশ দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন লিটন দাস। পুরো সিরিজেই অফফর্মে থাকা এই ব্যাটসম্যান নেতৃত্বের গুরুদায়িত্ব কাঁধে নিয়ে আজ আউট হয়েছেন গোল্ডেন ডাক-এ।
ম্যাচ শেষে লিটন স্বীকার করলেন, তাদের দল ভালো ক্রিকেট খেলতে পারেনি। লিটনের ভাষায়, ‘আমরা ব্যাটিং এবং ফিল্ডিংয়ে ভালো ক্রিকেট খেলতে পারিনি। এটাই আমাদের ভুগিয়েছে।’ উপমহাদেশের উইকেটে খেলায় অভ্যস্ত হওয়ায় নিউজিল্যান্ডের বাউন্সি উইকেটে মানিয়ে নেয়া যায়নি, তবে তারা শিখছেন কিভাবে এখানে খেলা যায়-এমন কথাও শোনালেন লিটন।

এপ্রিল ০২
০৫:০৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত