Daily Sunshine

বিএনপির ৪ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে জেলা বিএনপির প্রতিবাদ

Share

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে বিএনপির ৪ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে জেলা বিএনপি। বৃহস্পতিবার সংগঠনটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে গত ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। জনগণের সরব উপস্থিতির কারণে প্রতিহিংসার বশবর্তী হয়ে রাজশাহী বিএনপি গতিশীল রাজনীতি স্তব্ধ করতে ষড়যন্ত্রে লিপ্ত হয় রাজশাহী আওয়ামীলীগ। সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে পরবর্তীতে বাটার মোড়ে সমাবেশ করে আওয়ামী লীগ এবং এরই ধারাবাহিকতায় পরবর্তীতে ১৬ মার্চ রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, সাবেক এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপ-মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাতীয় নির্বাহী কমিটির বন পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের বিরুদ্ধে মামলা করা হয়। ৩১ মার্চ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রাষ্ট্রদ্রোহ মামলা গ্রহণ পূর্বক রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে উক্ত বিএনপি নেতৃবৃন্দের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। রাজশাহী জেলা বিএনপির পক্ষ থেকে অনতিবিলম্বে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী এবং গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে তীব্র নিন্দা জানানো হচ্ছে।

এপ্রিল ০২
০৫:০১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত