Daily Sunshine

দায়িত্ব নিলেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাক

Share

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক দায়িত্বভার গ্রহণ করেছেন। বৃহস্পতিবার দুপুরে পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে তিনি দায়িত্ব গ্রহণ করেন।
এ সময় তিনি পৌরবাসীর সার্বিক কল্যাণ নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একইসঙ্গে সব দল মত নির্বিশেষে মানুষের জন্য পৌর দরজা খোলা থাকবে এবং পৌরবাসীর স্বার্থ সংরক্ষণে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হবে বলে জানান তিনি।
স্থানীয় সরকার উপ-পরিচালক ইশরাত ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, সদর উপজেলা চেয়ারম্যান সোলায়মান আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা। অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
উল্লেখ্য মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ সকল কাউন্সিলরা ২৩ মার্চ রাজশাহীতে শপথ গ্রহণ করেন।

এপ্রিল ০২
০৪:৫৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত