Daily Sunshine

ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠনের প্রস্তুতি সভা

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন পূর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপে।রক্স ভবনে মাসুদ রানার সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলার অর্ধশতাধীক মুক্তিযোদ্ধার সন্তানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম-আহবায়ক গোলাম কবির। প্রস্তুতি সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধার সন্তান রেজাউল করিম, রাজু আহমেদ, রিয়াজ আহমেদ, সুমন, আতিকুর রহমান, কামরুল হাসান বকুল, মাহমাদুল হাসান, কাইফুল,সুমন নবী, বাবলু, হাসেন আলী, রাসেলসহ অণ্যরা।
এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠনে উপজেলার সকল মুক্তিযোদ্ধার সন্তাদের অংশ গ্রহণ নিশ্চিত করতে ১জন আহবায়ক ও ১ জন সদস্য সচিব করে মোট ১১ সদস্য বিশিষ্ট উপ-কমিটি করা হয়। উপ-কমিটি চিঠি, মাইকিং, সামাজিক যোগাযোগ মাধ্যম ও ব্যক্তিগত ভাবে যোগাযোগ করে ব্যাপক প্রচার চালানোর সিদ্ধান্ত হয়।

এপ্রিল ০২
০৪:৫৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত