Daily Sunshine

তানোর বাজার বণিক সমিতির তিনপদে ভোট প্রার্থী ৭

Share

স্টাফ রিপোর্টার, তানোর: তানোর গোল্ল্াপাড়া বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি, সম্পাদক ও কোষাধক্ষ্য এ তিনটি পদে ৭জন প্রাার্থী লড়ছে। আগামীকাল শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত তানোর বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নিবার্চনের ভোট গ্রহণ করা হবে।
তানোর গোল্ল্াপাড়া বাজার বণিক সমিতির তিনটি পদের বিপরীতে লড়ছে সভাপতি পদে লড়ছে দুজন এরা হলেন বাজার বণিক সমিতি’র সাবেক সভাপতি সারোয়ার জাহান (ছাতা) ও মুদিব্যবসায়ী ইকবাল সরকার (মাছ)। সাধারণ সম্পাদক পদে লড়ছে দুজন এলা হলেন রাকিবুল সরকার পাপুল (ফুটবল) ও সাইফুল ইসলাম (আম)।
কোষাধক্ষ্য পদে লড়ছে তিন জন এরা হলেন তৌহিদুল ইসলাম (মোরগ), রান্টু হলদার (চাকা), লিটন হলদার ( হরিণ)। নির্বাচনকে ঘিরে তানোর গোল্ল্াপাড়া বাজারে প্রার্থীদের নিজ প্রতীকের পোস্টারে ছেয়ে গেছে। প্রার্থীরা নিজেদের যোগ্যতা তুলে ধরে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন।
তানোর বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের প্রধান দায়িত্বে থাকা আব্দুর সালাম মন্ডল বলেন, তানোর গোল্লাপাড়া বাজার বণিক সমিতির আওতায় ভোটার রয়েছে ৫৩১জন। করোনাকালীন এ সময়ে সকল বণিক সমিতির দূরত্ব বজায় রেখে ভোট দেবার জন্য আহবান জানাচ্ছি।
এ বিষয়ে বাজার এলাকায় মাইকিং করা হয়েছে। ভোটকে ঘিরে সকাল থেকে বাজারে মোতায়ন করা হবে। বণিক সমিতির ভোটাররা সকাল ৮টা থেকে শুরু করে বিকাল ৫টা পযন্ত ভোট দিতে পারবেন। আমার সঙ্গে সহযোগি হিসাবে আরো রয়েছেন আব্দুর জব্বার, সাজ্জাদ হোসেন, মোসারফ হোসেন, বিকাশ বিহারী।

এপ্রিল ০২
০৪:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত