Daily Sunshine

সিসিটিভির ফুটেজ দেখে চার ছিনতাইকারী গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সিসিটিভি ফুটেজ দেখে চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার এ নিয়ে সংবাদ সম্মেলন করেন মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি জানান, ক্লুলেসহীন একটি ঘটনার পরে শুধুমাত্র তথ্য-প্রযুক্তি ও সিসিটিভি ফুটেজ দেখে চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। ছিনতাই হওয়া প্রায় ১ লাখ ৭০ হাজার টাকা এবং কিছু ওষুধ উদ্ধারও করা হয়েছে। বাকিগুলোও উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।
আরএমপির সদর দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২১ মার্চ দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের ওষুধ ব্যবসায়ী মেহেদী হাসান (২৮) প্রায় ১ লাখ ৭০ হাজার টাকার ওষুধ কার্টুনে করে রাজশাহী মহানগর থেকে অটোরিকশাযেগে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন। এসময় সিটি বাইপাসের লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় নির্মাণাধীন শিশু হাসপাতালের কাছে পৌঁছালে অটোরিকশা চালক জানায়, তার অটোরিকশাটি নষ্ট হয়ে গেছে। একটু ধাক্কা দিতে হবে।
মেহেদী হাসান অটোরিকশা থেকে নেমে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ২-৩ জন ব্যক্তি তাকে ধাক্কা দিয়ে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে তারা পকেট থেকে ধারালো চাকু বের করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন। এরই ফাঁকে অটোরিকশা চালক ওষুধগুলো নিয়ে সটকে পড়েন। এ ঘটনায় ওইদিনই অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেন মেহেদী হাসান।
রাজশাহী সাইবার ইউনিটের প্রধান ও সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী জানান, এই মামলাটি ছিলো সম্পুর্ণ ক্লুলেশ। কিন্তু তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং মহানগরীতে বসানো সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে অটোরিকশা চালককে শনাক্ত করা হয়। এরপর তিন ছিনতাইকারীকে চিহ্নিত করা হয়। পরবর্তীতে মঙ্গলবার দুপুর থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে অপর তিন ছিনতাইকারীকেও গ্রেফতার করে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- অটোরিকশা চালক ও মহানগরীর বহরমপুর এলাকার বাসিন্দা রেজাউল করিম (৩৪), তার সহযোগী ও ছিনতাকারী বড়বনগ্রাম এলাকার কার্তিক চন্দ্র সাহা (৪৫), নাটোর সদরের হুগলবাড়িয়া এলাকার শিমুল হোসেন (৩০) ও পাইকপাড়া এলাকার সমীর উদ্দিন (৩৮)। গ্রেফতারের পর ছিনতাই হওয়া ওষুধের মধ্যে প্রায় ৪০ হাজার টাকার ওষুধও উদ্ধার করা হয়। বাকিগুলো ওই ছিনতাইকারীরা বিক্রি করে দেয়। তবে ওই ওষুধগুলোও উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এপ্রিল ০১
০৬:৩৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত