Daily Sunshine

বাঘায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থী মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মেহেদী হাসান চঞ্চল নামে এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার বেড়েরবাড়ি কটার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, মেহেদী হাসান চঞ্চল খুব দ্রুত গতিতে নিজ বাড়ি থেকে মোটরসাইলে নিয়ে আড়ানীর দিকে আসছিল। এ সময় সে বেড়েরবাড়ির কটার মোড় এলাকায় পৌঁছলে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মেহেদী হাসান চঞ্চল বাউসা সরকার পাড়া গ্রামের মুকাম আলী প্রামানিকের ছেলে ও বাউসা কলেজের এইচএসসির ছাত্র। তার মৃত্যুতে আত্মীয় স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসছে।
বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মেহেদী হাসান সবার কাছে খুব প্রিয় ছিল। তার মৃত্যুতে আমরা শোকাহত।

এপ্রিল ০১
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত