Daily Sunshine

শিবগঞ্জের স্থগিত ভোটে বিজয়ী গোলাম আজম

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বেসরকারীকারীভাবে বিজয়ী হয়েছেন সাবেক কাউন্সিলরের ভাই গোলাম আজম। গোলাম আজম উটপাখি প্রতীক নিয়ে ১ হাজার ৪২০ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খাইরুল আলম জেম পানির বোতল প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৩১০। আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে ৬ টি খুনের এ ওয়ার্ডে নির্বাচনকে কেন্দ্র করে গত ৩ তিন আগে অর্ধশত ককটেল বিস্ফোরণের পর প্রশাসনের তীক্ষè নজরদারীতে মিঠুপুর ও মর্দানা এ ২টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়।
নির্বাচনে অংশগ্রহণ করেছেন চারজন কাউন্সিলর পদপ্রার্থী। তারা হলেন খাইরুল আলম জেম (পানির বোতলের প্রতীক), গোলাম আজম (উটপাখি প্রতীক) ও সফিকুল ইসলাম পাসবান (পাঞ্জাবি) এবং আব্দুস সামাদ (ডালিম)।
ইভিএমে সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মোট ৩ হাজার ৪৩৫ জন ভোটর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
গত ১৪ ফেব্রুয়ারি শিবগঞ্জ পৌরসভায় নির্বাচন হলেও ৯নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের মৃত্যুজনিত কারণে ওই পদে নির্বাচন স্থগিত করে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করে। এরআগে মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচন সম্পন্ন হয়।

এপ্রিল ০১
০৬:২৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত