Daily Sunshine

উন্নয়ন অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। আমরা এগিয়ে যেতে চাই, দেশের উন্নয়নে কাজ করতে চাই, আমরা আর পেছনে ফিরে তাকাতে চাই না। আমরা জনগণকে সঙ্গে নিয়ে আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে চাই। এ উন্নয়ন কাজে জনপ্রতিনিধিদের জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে।
সোমবার সন্ধ্যায় রাজশাহীর চারঘাট পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, মেয়র ও কাউন্সিলদের প্রতি জনগণের অনেক প্রত্যাশা থাকে। আমি আশা করবো কোনো মানুষ যেন আওয়ামী লীগের কোনো জনপ্রতিনিধির কাছ থেকে কাজ করতে এসে ফেরত না যায়। জনগণ মেয়র ও কাউন্সিলরদের যে বিরল সম্মান দিয়েছেন কাজের মাধ্যমে তা ধরে রাখতে হবে। মনে রাখতে হবে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার ভিশন নিয়ে সরকার কাজ করছে।
শাহরিয়ার আলম বলেন, প্রথম শ্রেণির এ পৌরসভার নাগরিক সুবিধা বাড়ানোর লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত পৌর মেয়র একরামুল হক জনগণের মেয়র হিসেবে নাগরিক সুবিধা বাড়াতে আগামীতে দায়িত্ব নিয়ে নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
চারঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র একরামুল হকের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সামিরা, সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর সচিব রবিউল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন প্রমুখ বক্তব্য রাখেন।
প্রসঙ্গত, একরামুল হক নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে গত ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে বিএনপির প্রার্থীকে পরাজিত করেন।

মার্চ ৩১
০৬:২২ ২০২১

আরও খবর