Daily Sunshine

ঋণের বোঝা মাথায় নিলেন চারঘাট মেয়র ও কাউন্সিলর

Share

মিজানুর রহমান, চারঘাট: কোটি টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে রাজশাহীর চারঘাট পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। সোমবার বিকেলে পৌর সচিব রবিউল ইসলামের কাছ থেকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র একরামুল হক। এ উপলক্ষে পৌরসভা চত্বরে অভিষেক অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র একরামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
এসময় প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, চারঘাট পৌরবাসীর আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে আজকে থেকেই কাজ করতে হবে। চারঘাট পৌরসভাকে দেশের না হলেও রাজশাহীর মধ্যে শ্রেষ্ঠ পৌরসভায় রুপান্তরিত করতে সব ধরণের সহযোগীতা করা হবে। পৌরসভা হবে মানুষের সেবার আশ্রয় কেন্দ্রে। কোন মানুষ যাতে করে সেবা নিতে এসে হয়রাণির শিকার না হয় সেদিকে মেয়রসহ সকল কাউন্সিলরদের তিক্ষè দৃষ্টি রাখতে হবে। মনে রাখবেন আপনারা পৌরসভার সেবক। এ কথাটি মাথায় রেখে মানুষের দৌড় গোড়ায় সেবা পৌছে দিবেন। সকাল হলেই পৌরবাসী যেন ময়লার আবর্জনা দেখতে না পায়। পৌর এলাকায় যেসকল সমস্যা এখনও রয়ে গেছে সেসকল সমস্যা চিহ্নিত করে তা দ্রুত সময়ের মধ্যে সমাধান করা হবে।
চারঘাট পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়তে নতুন মেয়রকে সব ধরণের সহযোগীতা করার জন্য পৌরবাসীর প্রতি আহ্বান জানান তিনি। এছাড়াও দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে প্রতিমন্ত্রী বলেন, মনে রাখবেন একরামুল হক পৌরসভার মেয়র। কোন অন্যায় আবদার নিয়ে পৌর মেয়রের নিকট আসবেন না। মেয়রকে স্বাধীন ভাবে কাজ করতে দিতে হবে। কেউ অন্যায় আবদার নিয়ে আসলে তা কার্যকর হবে না।
সভাপতির বক্তব্যে নবনির্বাচিত মেয়র একরামুল হক বলেন, আমি সেবক হিসেবে আপনাদের সেবা করে যেতে চাই। এজন্য চাই আপনাদের সার্বিক সহযোগীতা। চারঘাট পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে সব ধরণের পরিকল্পনা গ্রহণ করা হবে।
পৌরসভাকে দলীয় কার্যালয় নয়, পৌরবাসীর সেবার আশ্রয়স্থল হিসেবে গড়ে তুলবো। সেবা গ্রহিতারা সেবা নিতে এসে যাতে করে হয়রাণীর শিকার না হয় সেজন্য পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান নবনির্বাচিত মেয়র একরামুল হক।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিলরা, আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সরদহ ইপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা, জেলা মহিলা আওয়ামী লীগর সাধারণ সম্পাদক বিপাশা খাতুন।

মার্চ ৩১
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত