Daily Sunshine

এমপি এনামুলের সাথে সওজ কর্মকর্তাদের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সাথে সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহী জোনের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহী জোনের কার্যালয়ে বাগমারা উপজেলার আন্তঃজেলা মহাসড়কের নতুন ডিপিপি তৈরী, অবকাঠামোগত উন্নয়ন ও সম্প্রসারণের লক্ষ্যে এ মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।
সভায় রাজশাহীর থেকে মোহনপুর-সইপাড়া-মাদারীগঞ্জ ভায়া ভবানীগঞ্জ, ভবানীগঞ্জ-আত্রাই এবং ভবানীগঞ্জ থেকে সরাসরি নওগাঁর মান্দা উপজেলার সাথে আন্তঃজেলা মহাসড়ক নির্মাণের লক্ষ্যে ডিপিপি’র বিষয়ে আলোচনা করা হয়। সেই সাথে পুঁঠিয়া থেকে ভবানীগঞ্জ, সঁইপাড়া থেকে ভবানীগঞ্জ হয়ে আত্রাই এবং মান্দায় যে আন্তঃজেলা মহাসড়ক নির্মাণ করা হবে তার সরলীকরণ বিষয়েও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সে লক্ষ্যে ওই সকল রাস্তার জমি অধিগ্রহণের প্রস্তাব করা হয়েছে।
এদিকে বাগমারাসহ পুঁঠিয়া-বাগমারা মহাসড়কের যে সকল স্থানে ব্রীজ এবং কালভার্ট নির্মাণ করা হচ্ছে সেগুলোর গুণগত মান নিশ্চিত করে নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন এমপি এনামুল হক।
এদিকে, সড়ক ও জনপথ অধিদপ্তরের মহাসড়ক উন্নয়ন ও সম্প্রসারণমূলক কাজে পানি উন্নয়ন বোর্ড এবং রেলওয়ে বিভাগের সাথে জমি নিয়ে কিছু সমস্যার সৃষ্টি হয়। সেই সমস্যার সমাধান করতে এমপি এনামুল হকের প্রতি অনুরোধ জানান সওজ কর্তৃপক্ষ।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ অধিদপ্তর রাজশাহীর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সাদেকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী সামসুজ্জোহা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলসহ সওজের অন্যান্য কর্মকর্তারা।

মার্চ ৩১
০৬:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত