Daily Sunshine

রাজশাহীতে বিএনপি’র বিক্ষোভ কর্মসূচি

Share

প্রেস বিজ্ঞপ্তি : গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বাইতুল মোকাররম, হাটহাজারী ব্রাহ্মনবাড়িয়াসহ সারাদেশে ধর্মপ্রান মুসলমানদের উপর নির্বিচারে গুলি করে হত্যা করার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ করেছে বিএনপি। রবিবার মহানগর বিএনপির ঊদ্যোগে মহানগর কার্যালয়ের সামনের প্রধান সড়কে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বিএনপির নেতৃবৃন্দ বলেন, ক্ষমতার মসনদ টিকেয়ে রাখতে যেকোনো শান্তিপূর্ন প্রতিবাদ কর্মসূচীতে এবং বিরোধী মতকে যেকোনো মূল্যে দমন করার নীতিতে নিজ দেশের মানুষের উপর যারা নির্বিচারেগুলি চালাতে যারা দ্বিধা করেনা তারা গণতন্ত্র হত্যাকারী, স্বাধীনতা ও উদযাপনের নামে স্বাধীনতা হরণকারী।
সমাবেশে সভাপতিত্ব করেন বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু। প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির সাবেক সিনিয়র সভাপতি নজরুল হুদা। বিশেষ অতিথি জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাবেক সভাপতি এ্যাড. এরশাদ আলী ইশা, মতিহার থানা বিএনপির সভাপতি আনসার আলী, মহানাগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, সাবেক সাংগঠিক সম্পাদক মামুনুর রশিদ, বিএনপির যুগ্ম সম্পাদক ওয়ালীউল হক রানা, শাহমুখদম থানা বিএনপির সাধারন সম্পাদক আঃ মতিন, মহানগর বিএনপি নেতা শফিউল আলম বুলু, পবা বিএনপির আহবায়ক সেলিম রেজা বাচ্চু, বোয়ালিয়া থানা বিএনপির সাধারন সম্পাদক রবিউল আলম মিলু, শাহমখদুম থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাসুদ রহমান, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারন সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদল সাধারন সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি জাকির হোসেন রিমন,সাধারন সম্পাদক আবেদুর রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সদস্য এবং রাজশাহী মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদল সাধারন সম্পাাদক শরিফুল ইসলাম জনি, জেলা ছাত্রদল সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আমিন বিপুল, মহানগর সিনিয়র যুগ্মসম্পাদক আকবর আলী জ্যাকী, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সিনিয়র যুগ্ম সম্পাদক সুলতান আহম্মেদ রাহী সহ নগরীর সাংগঠনিক ৩৭ টি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

মার্চ ৩১
০৬:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত