Daily Sunshine

চিকিৎসক বিনয় কুমারের মৃত্যুতে এডভোকেট ইব্রাহিমের শোক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার শালজোড়ের স্থানীয় চিকিৎসক বিনয় কুমার সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পি পি এডভোকেট ইব্রাহিম হোসেন।
মঙ্গলবার এক শোক বার্তায় তিনি জানান, মঙ্গলবার সকাল ৭ টায় নিজ বাস ভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন আইয়ুব বিরোধী আন্দোলনের স্থানীয় সংগঠক ও উপজেলার গোবিন্দ পাড়া ইউনিয়নের সাবেক নির্বাচিত প্রতিনিধি বিনয় কুমার সরকার। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।
তার মৃত্যুতে বিভাগের সাবেক পরিচালক ডা. চিত্তরঞ্জন, বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, গাঙ্গোপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, গোবিন্দ পাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আশরাফুল ইসলাম প্রমূখ শোক জানিয়েছেন।

মার্চ ৩১
০৬:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত