Daily Sunshine

নাটোরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের গুরুদাসপুরে জমিজমার বিরোধে প্রতিপক্ষের হামলায় বাবলু সাকিদার (৭২) নামের এক বৃদ্ধকে তার বাড়ির সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া এলাকায় এ হত্যাকান্ড ঘটে।
জানা যায়, পার্শ্ববর্তী নওপাড়া এলাকার কেফাতউল্লার ছেলে আনোয়ার ও আয়নালের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। বিরোধের জের ধরে বৃদ্ধ বাবলুর বুকে চাপাতি দিয়ে আঘাত করে হত্যা করা হয়।
এ ঘটনায় নিহতের পুত্র লোকমান সোমবার সকালে থানায় বাদী হয়ে আনোয়ার ও আয়নালের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। বাবলু ওই এলাকার দুদু সাকিদারের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মার্চ ৩১
০৬:০৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত