Daily Sunshine

পুঠিয়ায় মাদরাসা ছাত্র নিখোঁজ

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় গত ছয়দিন থেকে জাহিদুল ইসলাম ওরফে জয় (১৫) নামের এক মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। নিখোঁজ জাহিদুল উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রাম (পশ্চিমপাড়) এলাকার সাত্তার মন্ডলের ছেলে। নিখোঁজ জাহিদুলের সন্ধানে তার মা রোজিনা বেগম পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
জানা যায়, নিখোঁজ জাহেদুল রাজশাহী মহানগরের শাহমুগদুম মাদ্রাসায় লেখাপাড়া করে। গত ২৫ মার্চ সে মাদ্রাসা থেকে ছুটি নিয়ে সকালে বাড়িতে আসে। সেসময় তার বাবা মাদরাসায় খোঁজ নিয়ে জানতে পারে তার পরীক্ষা চলছিলো। পরে তাকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলে ওইদিন বিকাল সাড়ে ৪ টায় সে বাড়ি থেকে মাদরার উদ্দেশ্যে বের হয়। পরে মাদ্রাসায় খোঁজ নিয়ে তার বাবা মা জানতে পারে সে মাদ্রাসায় যায়নি।
পরে আত্নীয় স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে জাহিদুলের কোন সন্ধান করতে না পারায় জাহেদুলে মা বাদি হয়ে পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সহরাওয়ার্দী হোসেন জানান, তার নিখোঁজের বার্তা সকল থানায় প্রেরণ করা হয়েছে। এছাড়াও সাব-ইন্সপেক্টর সনাতনের উপর এ বিষয়ের দায়িত্ব দেওয়া হয়েছে বলে এ কর্মকর্তা জানান।

মার্চ ৩১
০৬:০১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত