Daily Sunshine

আক্কেলপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

Share

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে মেহেরুন নেছা ওরফে বুলবুলি (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় মেয়ের মা ছামছুন নাহার বেগম বাদী হয়ে থানায় আত্মহত্যায় প্ররোচণার মামলা দায়ের করলে স্বামী রাকিবুলকে আটক করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে ঘটেছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, একবছর পূর্বে উপজেলার তিলকপুর ইউনিয়নের ভাটকুড়ি গ্রামের আব্দুল মালেকের মেয়ে বুলবুলির সাথে উপজেলার রায়কালী ইউনিয়নের বালুকাপাড়া গ্রামের মাজেদুর ইসলামের পুত্র রাকিবুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে দন্দ্ব কলহ লেগেই থাকে।
স্বামী, দেবর, শাশুড়ি বিভিন্ন সময় তার উপর শারীরিক মানষিক অত্যাচার করে আসছে। রবিবার বিকালে নিজ শয়ন কক্ষে মেহেরুন নেছা ওরফে বুলবুলি আত্মহত্যা করেছে বলে তার বাবার বাড়িতে খবর দেয় শ্বশুর বাড়ির লোকজন। খবর পেয়ে রবিবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।
এ বিষয়ে নিহতের মামা আবুল কালাম আজাদ বলেন, ‘আমার ভাগ্নিকে বিয়ের পর থেকেই নানা অজুহাতে তার শ্বশুড় বাড়ির লোকজন অত্যাচার করতো। তাই এটি পরিকল্পিত হত্যা বলে মনে হয়েছে। এর সুষ্ঠু বিচার চাই’।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার স্বামী রাকিবুলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে, ময়না তদন্তের রিপোর্ট এলে বিষয়টি পরিষ্কার হবে’।

মার্চ ৩১
০৫:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত