Daily Sunshine

আলুপট্টি-তালাইমারি সড়ক প্রশস্তকরণ কাজ পরিদর্শন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর আলুপট্টি হতে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন এবং সড়কের নকশায় বিদ্যমান দুইটি মসজিদ ও একটি মাজার কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
রোববার দুপুর পৌনে ১টায় প্রথমে ২৩নং ওয়ার্ডের আহাম্মদ বড় জামে মসজিদের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে প্রস্তাবিত স্থানে নতুন মসজিদ নির্মাণের বিষয়ে আলোচনা করেন। এরপর ২৪নং ওয়ার্ডের হযরত খাজা শাহ সুফি মোঃ এছমাইল হোসেন চিসতি (রঃ আঃ) এর মাজার এবং ২৫নং ওয়ার্ডের খাদেমুল ইসলাম জামে মসজিদ ও হাফেজিয়া মাদরাসা পরিদর্শন করেন মেয়র। এ সময় মাজার ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন তিনি। মতবিনিময়কালে আলুপট্টি হতে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়নে স্থানীয়দের সহযোগিতা কামনা করেন সিটি মেয়র। উন্নয়নের স্বার্থে স্থানীয়রা সাবির্ক সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।
পরিদর্শনকালে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, রাসিকের ভারপ্রাপ্ত সচিব মোঃ আলমগীর কবির, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, আহাম্মদ বড় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামিদ, রিথিন এন্টারপ্রাইজের এর কর্ণধার তৌরিদ-আল-মাসুদ রনি, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দীন জসি, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, মসজিদ ও মাজার কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘রাজশাহী কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে আলুপট্টি মোড় হতে তালাইমারি মোড় পর্যন্ত আড়াই কিলোমিটার বর্তমান সড়কটির প্রশস্ত করে ৪ লেন সড়কে উন্নীতকরণ কাজ চলমান রয়েছে। প্রকল্পটির আওতায় ড্রেন ও সড়কের দুই পাশে ২.২০ মিটার চওড়া ফুটপাথ নির্মাণ করা হচ্ছে। ইতোমধ্যে সড়কটির দক্ষিণ পাশে দৃষ্টিনন্দন ফুটপাথ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

মার্চ ২৯
০৬:২৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত