Daily Sunshine

দলীয় লোকদের ক্ষতি করলে ক্ষমা হবে না: ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে। প্রতিটি ঘরে ঘরে কর্মসংস্থান হয়। এছাড়াও দশ টাকা কেজি দরে দরিদ্র মানুষগুলো চাল পায়। রবিবার কাঁকনহাট পৌর আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে মহান স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এ কথা বলেন।
তিনি বলেন, সংসদ নির্বাচন নিয়ে এখনই আওয়ামী লীগের নামধারী একটি গ্রুপ বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে বেড়াচ্ছেন। এ বক্তব্যে কান না দেয়ার জন্য দলীয় নেতাকর্র্মীদের আহ্বান জানান তিনি।
প্রধান অতিথি আরো বলেন, কাঁকনহাট পৌরসভা আওয়ামী লীগের ঘাটিতে পরিণত হয়েছে একমাত্র কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল মজিদের কারণে। তিনি ছাড় দিয়েছেন বলেই আতাউর রহমান খান মেয়র হয়েছেন। সাবেক মেয়রসহ তিনি নিজে এবং পৌরসভার দলের সকল নেতাকর্মী দলের হয়ে কাজ করেছেন। মেয়র মজিদকে তিনি বৈধ মনোনয়ন প্রত্যাহার করিয়েছিলেন। যার ফলে আজ আতাউর রহমান মেয়র হয়েছেন।
এ ক্ষমতায় যদি পৌরসভা থেকে আওয়ামী লীগের কোন কর্মীকে ছাটাই করা হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এতে সয়ং প্রধানমন্ত্রীও তাকে ক্ষমা করবেন না বলে জানান তিনি। সেইসাথে ছাটাইকৃতদের মেয়রের বিরুদ্ধে মামলা করার পরামর্শ দেন এবং মামলা তিনি পরিচালনা করে আবার সকলকে স্বপদে ফিরিয়ে আনবেন বলে জানান সংসদ সদস্য।
এদিকে পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বর্তমান মেয়র আতাউর রহমানের কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানান। তারা বলেন, আওয়ামী লীগের মেয়র হয়ে তিনি বিএনপি জামায়াতের সাথে সক্ষ্যতা গড়ে তুলেছেন। বিভিন্ন ধরনের অনুদান ও ত্রাণসামগ্রী ঐ সকল নেতাকর্মীদের মাধ্যমে তিনি বিতরণ করেছন।
এছাড়াও তানোর ও মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর হয়ে তিনি প্রচারণা করেছেন। শুধু তাই নয়, এখনো যারা দলীয় শৃংখলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থীর হয়ে নির্বাচন করেছেন তাদের সাথে সভা সামবেশ করছেন বলে তারা অভিযোগ করেন। এ অবস্থা চলতে থাকলে আগামীতে মেয়রের বিরুদ্ধে তারা আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারী দেন।
প্রধান অতিথি বক্তব্য শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সভা করার পূর্বে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করেন তিনি।
কাঁকনহাট পৌর বাজারে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের কাঁকনহাট পৌর মেয়র আব্দুল মজিদের সভাপতিত্বে এবং কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীরের সঞ্চালনায় বিশেষ সভায় অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব, গোদাগাড়ী উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম মিলি, কাঁকনহাট পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মহসিন খান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আজাহার আলী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, পৌর কৃষকলীগ সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর কল্লোল হোসেন ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল।
এছাড়াও রিশিকুল ইউনিয় আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক এবং রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলুসহ পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মার্চ ২৯
০৬:২২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত