Daily Sunshine

রাজশাহীতে ছাত্রমৈত্রীর মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার : দেশকে অস্থিতিশীল করতে হেফাজতে ইসলাম ও জামায়াত শিবিরের চক্রান্তকে রূখে দেয়ার প্রত্যয়ে রাজশাহীতে সাম্প্রদায়িকতা বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর ছাত্রমৈত্রী।
রোববার (২৮ মার্চ) বিকালে রাজশাহী শহরের সাহেব বাজার জিরোপয়েন্টের দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে আবার জিরোপয়েন্টে এসে শেষ হয়।
মিছিলে হেফাজতে ইসলাম ও জামায়াত শিবিরের অপতৎপরতার বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন ছাত্রমৈত্রীর নেতাকর্মিরা।
বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন- নগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান, সহ-সভাপতি মো: গাালিব, সাকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, বোয়ালিয়া থানার সভাপতি অমিত সরকার, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি রতন শেখ, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক ইফতি আহমেদ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘ধর্মের নামে সাম্প্রদায়িক গোষ্ঠী দেশে যে অরাজগতা সৃষ্টি করছে, তার পেছনে ভিন্ন কোনো উদ্দেশ্য থাকতে পারে। হেফাজত এবং জামায়াত শিবির বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ নিয়ে কোন ষড়যন্ত্র মেনে নেয়া হবে না। এসময় জঙ্গিবাদ, মৌলবাদসহ এসব ষড়যন্ত্র রাজপথে প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

মার্চ ২৯
০৬:২১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত