Daily Sunshine

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজের নানা কর্মসূচি

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২নং কিশমত গনকৈড় ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ উদ্দিনের উদ্দ্যোগে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়। উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে ইউনিয়নের কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয় চত্বর আলোকসজ্জায় সজ্জিত করণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও গরীব ও অসহায়দের মুখে দুপুরে জুম্মার নামাজের পর ১বেলা খাবার তুলে দেওয়া হয়।
পরে বিকালে ইউনিয়নের বিভিন্ন স্থানে হ্যান্ড সানিটাইজার, মাস্ক, সাবান বিতরণসহ করোনা ভাইরাস সংক্রমণের ব্যপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, কিশমত গনকৈড় ইউনিয়ন মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিন্টু রহমান, গনকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলাল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা গোলজার হোসেন হিটলার, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আব্দুল ওয়াহেদ লালন, ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. আজের আলী সহ দলীয় নেতা-কর্মী।

মার্চ ২৯
০৬:১৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত