Daily Sunshine

কাটাখালী পৌরসভার আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহীর কাটাখালী পৌরসভায় আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার বিকেলে রাজশাহী পাটকল মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহীর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। উদ্বোধনের আগে গত শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী বলেন, গত শুক্রবার যে হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে এ ধরনের মর্মান্তিক ঘটনা যেন কাটাখালীতে না ঘটে সেজন্য আমরা দ্রুত পদক্ষেপ নিব। আমরা আমাদের এই কাটাখালী বাজারটাকে নিরাপদ করতে চাই। গাড়ির গতি নিয়ন্ত্রণের যে যন্ত্রগুলো আছে তা ব্যবহার করে আমরা আমাদের এই মহাসড়কটিকে নিরাপদ করতে চাই। আর এ জন্য আমরা আমাদের পুলিশ কমিশনার স্যারের সহযোগিতা কামনা করছি।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আমি রাজশাহীতে পুলিশ কমিশনার হয়ে যোগদান করার পর থেকে বিভিন্ন খেলাধুলার অনুষ্ঠানে অংশগ্রহণ করি। কারণ আমি চাই আমাদের ছেলেরা যেন কোনভাবেই মাদকাসক্ত না হয়। খেলাধুলা ছেলেমেয়েদের মানসিক বিকাশ ঘটায় এবং জ্ঞান বৃদ্ধিতে সহায়তা করে। এতে শরীর ও মন উভয় ভালো থাকে। দেশের একজন সুনাগরিক হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধুলা। আজকের তরুণ সমাজ আগামী দিনের ভবিষ্যৎ। তারা আগামী দিনে দেশকে নেতৃত্ব দিবে। তাই তারা যেন কোনোভাবেই মাদকের কবলে না পরে সেদিকে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।
উদ্বোধনী দিনে পৌরসভার ৩ নং ওয়ার্ড বনাম ৪ নং ওয়ার্ড অংশগ্রহণ করে। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মার্চ ২৯
০৬:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত