Daily Sunshine

রাজশাহীতে বিআরটিসির দুটি বাসে আগুন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে হরতালের কোনো ছাপ না থাকরেও ভোরের আলো ভোটার আগেই দুটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃৃত্তরা। রবিবার সকাল সাড়ে ৬টার দিকে নগরীর নওদাপাড়া ট্রাক টার্মিনালে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। এতে অন্তত আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী পরিচালক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ৬টা ৪০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর আসে। এরপর রাজশাহী সদর ফায়ার স্টেশনের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
তিনি আরও বলেন, আগুনে একটি বাসের (কুমিল্লা ব-১১-০০১৯) পুরোটাই পুড়ে গেছে। অন্যটির (ঢাকা মেট্রো ব-১১-০৮২১) আংশিক পুড়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।
নগরীর শাহ মখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সরকার বলেন, বাস দুটি ৯ মাস ধরে পরিত্যক্ত অবস্থায় ট্রাক টার্মিনালের ভেতর পার্কিংয়ে রাখা ছিল। সকালে এতে আগুন লাগে। এটি নাশকতা নাকি দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

মার্চ ২৯
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত