Daily Sunshine

রাজশাহী নগরে ৮ শিবিরকর্মী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে আট শিবিরকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, জেলার গোদাগাড়ী উপজেলার বিরইল এলাকার জিয়াউল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আবদুল খালেকের ছেলে আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার আলতাফ হোসেন হিরার ছেলে পারভেজ (১৮), হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের আবদুল কাউয়ুমের ছেলে রফিকুল ইসলাম (২৬), একই এলাকার আবদুস সালামের ছেলে আবদুর রহিম (২০), নগরীর আলীগঞ্জের তাহাজুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (২১) এবং নগরীর উপকণ্ঠ বাগধানী বসন্তপুরের আবু তালেবের ছেলে রাকিবুল ইসলাম (২১)।
রাতেই তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় নাশকতার মামলা হয়েছে। রবিবার দুপুরের দিকে তাদের আদালতে চালান দেয় পুলিশ। নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যার দিকে নগরীর ডিঙ্গাডোবা ব্যাংক কলোনী মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়েছিলেন জামায়াত-শিবিরকর্মীরা।
পুলিশের উপস্থিতি দেখে জামায়াত-শিবিরকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। পরে ধাওয়া করে শিহাব উদ্দিন নামে একজনকে ধরে ফেলে পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে আট জনকে গ্রেফতার করা হয়। এদিকে একই রাতে নগরজুড়ে আলাদা অভিযানে ৩৮ জনকে গ্রেফতার করেছে নগর পুলিশের বিভিন্ন ইউনিট। এদের মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী। এছাড়া ৭৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয় ১৪ জনকে। অন্যান্য অপরাধে গ্রেফতরা করা হয় আরো ১২ জনকে। নিয়মিত মামলায় রবিবার এদের আদালতে নেওয়া হয়েছে বলে আরএমপি সদর দফতর জানিয়েছে।

মার্চ ২৯
০৬:১৫ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত