Daily Sunshine

পত্নীতলায় উন্নয়ন মেলার সমাপনি

Share

পত্নীতলা প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত দুদিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠিত হয়েছে। রবিবার উপজেলা নতুনহাট এলাকায় মেলার সমাপনি ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার।
এসময় ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, সহকারী কশিশনার (ভূমি) সানজিদা সুলতানা, পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা।
উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, নজিপুর পৌরসভা, উপজেলা ভূমি অফিস, পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স, এলজিইডি, পত্নীতলা থানা, উপজেলা কৃষি অধিদপ্তর, উপজেলা মৎস্য অধিদপ্তর, উপজেলা পরিবার-পরিকল্পনা অধিদপ্তর, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২, উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর, উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, উপজেলা সমাজসেবা অধিদপ্তর, সমবায় অধিদপ্তরসহ ২৬টি স্টল বসানো হয়।

মার্চ ২৯
০৬:১২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত