Daily Sunshine

রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্র করছে একটি মহল : হুইপ স্বপন

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমূলক কর্মকান্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। এ রাষ্ট্র বিরোধীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
রবিবার দুপুরে শহরের কালেক্টরেট মাঠে জেলা প্রশাসন আয়োজিত ‘রূপকল্প ২০৪১ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ’ সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে মুল প্রবন্ধ পাঠ করেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মুনিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মাসুম আহাম্মেদ ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান সোলায়মান আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন।

মার্চ ২৯
০৬:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত