Daily Sunshine

বাগমারার গ্রামে ৫ শহীদ পরিবারকে সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমানের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে রামরামা প্রাথমিক বিদ্যালয় চত্বরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাঁচ শহীদ পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সজল সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন মোল্লার সঞ্চালনায় সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ঝিকরা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, ইউপি সদস্য মাহাবুর রহমান, ভবানীগঞ্জ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ।
অনুষ্ঠানে ১৯৭১ সালের ২৩ এপ্রিল তাহেরপুর বাজারে পাক হানাদার বাহিনীর গুলিতে নিহত শহীদ নগেন পাল, শহীদ নিতাই পাল, শহীদ বলরাম পাল, শহীদ সুরেশ পাল ও শহীদ গনেশ পালের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়। পরে কুষ্টিয়ার লালন একাডেমির শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মার্চ ২৯
০৬:১১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত