Daily Sunshine

রাজশাহীতে উন্নয়ন মেলা উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ শীর্ষক কর্মসূচি উপলক্ষে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন করা হয়েছে। এটি আজ শনিবার পর্যন্ত চলবে।
বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ” প্রতিপাদ্যকে সামনে রেখে বেলা শনিবার ১১টায় সিএন্ডবি মোড়ে অবস্থিত নানকিং চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন, রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর।
র‌্যালী শেষে বিভাগীয় কমিশনার ফিতা কেটে ও বেলুন উড়িয়ে কালেক্টরেট মাঠে উদযাপন কর্মসূচির উদ্বোধন করেন এবং বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর কর্তৃক স্থাপিত ষ্টল পরিদর্শন করেন। মোট ১০০টি স্টলে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রদর্শন করছে। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।
পবা উপজেলা: রাজশাহী পবায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ বিষয়ক দুইদিন ব্যাপি মেলার উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল আকতার।
মেলা উদ্বোধনের আগে একটি বর্ণাঢ্য র‌্যালি নওহাটা কলেজ মোড় হতে নওহাটা বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে নওহাটা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় মিলিত হয়। পল্লী উন্নয়ন কর্মকর্তা সামশুন্নাহারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নওহাটা সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা আশরাফ আলী দেওয়ান, পবা সহকারি কমিশনার ভূমি শেখ মো. এহেশান উদ্দীন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা থানা অফিসার্স ইনচার্জ শেখ মো. গোলাম মোস্তফা, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজা। উন্নয়ন মেলায় ১৯টি স্টল রয়েছে।

মার্চ ২৮
০৬:২৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত