Daily Sunshine

নিজেদের দোষ স্বীকার করলেন তামিম

Share

স্পোর্টস ডেস্ক: কোন অযুহাত না দিয়ে সরাসরি দোষ স্বীকার করলেন অধিনায়ক তামিম ইকবাল। তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশড হওয়ার জন্য কেবল নিজেদেরই দোষারোপ করছেন তিনি।
বোলিংয়ে শুরুটা হয়েছিল দারুণ কিন্তু ধরে রাখা যায়নি ধারাবাহিকতা। নিউ জিল্যান্ডের উইকেটে তিনশ রানের লক্ষ্য তাড়া করা অসম্ভব কিছু নয়। কিন্তু ৭ ওভারের মধ্যে টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে সেই চেষ্টাও করতে পারেনি বাংলাদেশ। ওয়েলিংটনে তৃতীয় ও শেষ ওয়ানডেতে বাংলাদেশ ১৬৪ রানে হেরেছে। ৩১৮ রান তাড়ায় ১৫৪ রানে গুটিয়ে গেছে সফরকারীরা। নিউ জিল্যান্ডে স্বাগতিকদের বিপক্ষে সব সংস্করণ মিলিয়ে এটি তাদের টানা ২৯তম হার।
আগের ম্যাচে সুযোগগুলো হাতছাড়া করে হেরেছিল বাংলাদেশ। তৃতীয় ম্যাচেও দেখা গেছে একই পরিস্থিতি। হাতছাড়া হয়েছে দুটি ক্যাচ ও তিনটি রান আউটের সুযোগ। ম্যাচ শেষে হতাশ তামিম কাঠগড়ায় তুললেন নিজেদেরই। তামিম ইকবাল বলেন, “আমরা বোলিংয়ে শুরুটা ভালো করেছিলাম। ৫৭ রানে ওরা ৩ উইকেট হারিয়েছিল। ওদের দুই জন খুব ভালো ব্যাটিং করেছে। কখনও কখনও ছোট ব্যাপারগুলো বড় ব্যবধান গড়ে দেয়। আমরা ক্যাচ হাতছাড়া করেছি, সুযোগ নষ্ট করেছি। নিউ জিল্যান্ডকেও কৃতিত্ব দিতে হবে ওরা সিরিজ জুড়ে অসাধারণ খেলেছে।”
“এখানে তিনশ রানের লক্ষ্য তাড়া করার মতো। কিন্তু যেভাবে আমরা ব্যাট করেছি সেভাবে সম্ভব নয়। আমরা অনেক বেশি বাজে শট খেলেছি। নিউ জিল্যান্ডে আসার সময়ই আমরা জানি, বল সুইং করবে, বাড়তি বাউন্স করবে। এখানে ধৈর্য ধরতে হবে। কিন্তু ১০ ওভারের মধ্যে তিন উইকেট হারিয়ে ফেললে সম্ভাবনা সেখানেই শেষ হয়ে যায়।”
কোনো প্রস্তুতি ম্যাচ না খেলা কিংবা সফরের শুরুর কোয়ারেন্টিনকে হারের জন্য অজুহাত হিসেবে দেখাচ্ছেন না তামিম। তিনি এ প্রসঙ্গে বলেছেন, “এসব অজুহাত দেখানোর মতো মানুষ আমি নই। আমরা স্রেফ ভালো ক্রিকেট খেলতে পারিনি।”

মার্চ ২৮
০৬:২৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত