Daily Sunshine

রাজশাহীতে সম্পত্তি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী ম্যাচ ফ্যাক্টরী এলাকায় জমি জবর দখলের উদ্যেশ্যে সিমানা প্রাচীর ভাঙ্গার প্রতিবাদে ভুক্তভোগি পরিবার সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান করেন জমির মালিক রাজশাহী মহানগরীর সিরোইল মঠপুকুর এলাকার মৃত তামশুরুদ্দীন মন্ডলের ছেলে আব্দুল বারী।
তিনি লিখিত বক্তব্যে বলেন, নগরীর সপুরা ম্যাচ ফ্যাক্টরী এলাকায় তপশীল- জেলা: রাজশাহী , থানা- পবা , হাল- শাহমখদুম , জেএল নং -৮১ , মৌজাঃ পবা, আর.এস খতিয়ান নং- ৩৩৩ , আর.এস দাগ নং- ১৫১১ , রকম- ভিটা , পরিমান- ০.০৮৮১ একর তাঁর ক্রয়কৃত সম্পত্তি রয়েছে। তিনি এই জমি নিজের নামে নামজারীও করেছেন।
কিন্তু এখন শিরোইল মোল্লামিল এলাকার জলিল এর ছেলে দুরুল (৫৫), দড়িখড়বোনা এলাকার মৃত হোসেন আলীর ছেলে আজগর (৬০), পবা নতুন পাড়া এলাকার সিয়াম আলীর স্ত্রী লাকি বেগম (৪৩) ও মৃত গোপাল হালদারের ছেলে সিয়াম আলী সূর্য (৫২) সহ অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জন মিলে গত বছরের অক্টোবর মাসে জোরপূর্বক সিমানা প্রাচীর ভেঙ্গে জমিতে প্রবেশের চেষ্টা করেন। বিষয়টি আমি জানতে পেরে তাৎক্ষণিক সেখানে গিয়ে বিবাদীদের জমিতে যেতে নিষেধ করেন। বিবাদীরা তার সাথে মারমুখী আচরণ করেন এবং তপশীল বর্ণিত সম্পত্তিতে এর পরে যদি তাঁকে পায় তাহলে খুন জখম করে লাশ গুম করার হুমকী প্রদান করেন বলে সম্মেলনে উল্লেখ করেন।
শুধু তাই নয় তারা সাফিনা বেগম নামে একজনকে দিয়ে তাঁকে হয়রানী করছে। ভূয়া দলিল নিয়ে সাফিনা বেগম তাঁর বিরুদ্ধে মামলা করেন। এই মামলায় তাঁর পক্ষে রায় পান বলে জানান বারী। কিন্তু ভূমিদস্যুরা এখনো এই জমি দখলের পাঁয়তারা করছে এবং হুমকী ধামকী অব্যাহত রেখেছেন বলে উল্লেখ করেন তিনি। জমি ও প্রাণ রক্ষায় তিনি আইনশৃংখলা বাহিনা ও ভূমি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন বারী। এসময়ে উপস্থিত ছিলেন বারীর চাচাতো ভাই হুমায়ুন কবীর ও ভাগ্নে জাফর আহম্মেদসহ আরো অনেকে।

মার্চ ২৮
০৬:২৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত