Daily Sunshine

গোমস্তাপুর ও জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সাবেক উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুস সালাম (৬২) নিহত হয়েছে। তার স্ত্রী গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আব্দুস সালাম নাচোল উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত সেরাফত আলীর ছেলে।
শুক্রবার বিকেলে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের দামপুরা নামক স্থানে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের দামপুরা নামক স্থানে ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়।
সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নাচোল উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত সেরাফত আলীর ছেলে আব্দুস সালাম (৬২) ঘটনাস্থলে নিহত হয়। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী রোকসানা বেগম (৫৫) গুরুতর আহত হয়। খবর পেয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক রোকসানাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন।
এ বিষয়ে রহনপুর তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল বারী জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং লাশের সুরতহাল রিপোর্ট করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
এদিকে, জয়পুরহাটের পাঁচবিবি কোকতাঁরা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উজ্জল হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।
আহতদের বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৯ টার দিকে জয়পুরহাট-হিলি সড়কে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব। নিহত উজ্জল হোসেন জয়পুরহাট সদর উপজেলা সগুনা গ্রামের আক্কাস আলীর ছেলে।
আহতরা হলেন জয়পুরহাট পৌর এলাকার ইসলামপুর মহল্লার হাচিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৩৩)। আর্দশ পাড়া মহল্লার আতাউর রহমানের ছেলে আবু রাহাত (৩০)।
ওসি পলাশ চন্দ্র দেব জানান, রাতে হিলি থেকে জয়পুরহাট যাওয়ার উদ্দেশে রওয়ানা দেন নিহত উজ্জ্বল। রাত ৯টার দিকে জয়পুরহাট হিলি সড়কের কোক তাঁরা প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় মোটরসাইকেলসহ তিন আরোহী। এতে ঘটনাস্থলেই নিহত হন উজ্জল হোসেন।
স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। পরে তাদের অবস্থা অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মার্চ ২৮
০৬:২৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত