Daily Sunshine

মৌলবাদের বিরুদ্ধে নগর যুবলীগের বিক্ষোভ সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার : ঢাকায় বঙ্গবন্ধুর শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কালে সারাদেশের মৌলবাদ জামাত-বিএনপি চক্রের ধ্বংসাত্মক তান্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী মহানগর যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে শনিবার বিকেলে রাজশাহী নগরীতে এই কর্মসূচি পালন করা হয়। রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর নির্দেশক্রমে মহানগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়, যা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর সেখানেই বিক্ষোভ সমাবেশ করা হয়। এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন রমজান আলী এবং সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু।

সভায় বক্তব্যে বলেন, রাজশাহী শান্তির শহর, এখানে মৌলবাদের কোন জায়গা নাই, কোন ধর্মের ব্যাবসায়ীর কোন স্থান নেই। গতকাল বাংলাদেশের বুকে মৌলবাদরা যা প্রতিষ্ঠিা করার চেষ্টা করেছে, তা যদি রাজশাহীতে করার চেষ্টা করে, তবে তা শক্ত হাতে দমন করা হবে, এজন্য রাজশাহী মহানগর যুবলীগ দায়িত্ব নিয়ে তা প্রতিহত করবে, রাজপথে যুবলীগ ছিল, যুবলীগ আছে, যুবলীগ থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সভারটিতে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম, মোখলেছুর রহমান মিলন, সালেক খান, গোলাম ফরুক, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান খান মনির, সাংগঠনিক সম্পাদক মুঘল সেখ, রায়হানুর রহমান রয়েল, প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাজেদুল আলম শিবলী, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ইতু, প্রকাশনা এবং গ্রন্থনা বিষয়ক সম্পাদক আরকান বাপ্পি, সমাজসেবা বিষয়ক সম্পাদক মশিউর রহমান রনি, জনশক্তি এবং কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মানিক, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ববিন খান, বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রাজীব, সহ সম্পাদক শরিফুল ইসলাম প্রমূখ। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগের ৩৭ টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ।

মার্চ ২৮
০৬:২১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

করোনা উপসর্গে রাজশাহী হাসপাতালে পাঁচজনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাতের বিভিন্ন সময় পাঁচজনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে আবুল হোসেন নামের একজন আইসিইউতে এবং ২৯ ও ৩০ নং করোনা ওয়ার্ডে মারা যান চারজন বলে জানিয়েছেন হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ৪৪ জন রোগি হাসপাতালে ভর্তি রয়েছেন। এদের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত