Daily Sunshine

রাবি অফিসার সমিতি নির্বাচনে আওয়ামী কর্মকর্তা পরিষদের প্যানেল ঘোষণা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতির আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আওয়ামী কর্মকর্তা পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় রাবির কেন্দ্রিয় ক্যাফেটারিয়ায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. রাব্বেল হোসেন। সভায় আসন্ন নির্বাচনে আওয়ামী কর্মকর্তা পরিষদের প্যানেলকে আবারও জয়ের ব্যাপারে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।
বক্তারা বিগত চার বছরে সমিতির কার্যক্রম ও সফলতা অর্থাৎ কর্মকর্তাদের মান, মর্যাদা ও প্রাপ্য অধিকার নিয়ে নিরলস কাজ করার জন্য বর্তমান সমিতি ও প্রশাসনকে অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান।
সভায় আওয়ামী কর্মকর্তা পরিষদ প্যানেল প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাত আলী, সদস্য সচিব মোস্তাক হোসেন ও রায়হান আলী খান বিগত সমিতির কার্যক্রমের সফলতা এবং তাঁদের প্রতি পূর্ণ আস্থা রেখে মো. মোক্তাদির হোসেন রাহীকে সভাপতি পদে ও মো. রাব্বেল হোসেনকে সাধারণ সম্পাদক পদে পুনরায় মনোনীত করে সভায় উপস্থাপন করলে সভায় তা সর্বসম্মতিক্রমে পাশ হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামাত আলী, মোস্তাক হোসেন, রায়হান আলী খান, মোক্তাদির হোসেন রাহী, সেলিনা খান সাথী, গোলাম কিবরিয়া, সাজ্জাদ হোসেন, আব্দুল মালেক সরকার, মকবুল হোসেন, সারোয়ার হোসেন নান্নু, শামীমা আক্তার ইলা, কাজী মোজাম্মেল হক, নুরুন্নবী, রানাউল করিম রানা ও মনিরুজ্জামান মানিক প্রমুখ। সভা পরিচালনা করেন, কামরুল বাহার আরিফ।

মার্চ ২৬
০৬:১৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত