Daily Sunshine

নওগাঁয় প্রথম চালানের ভ্যাকসিন শেষ

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলায় এ পর্যন্ত ৮৮ হাজার ৩৬৩ জন ব্যক্তিকে কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন প্রদান করা হয়েছে। গত ২৪ মার্চ বুধবার পর্যন্ত জেলার ১১টি উপজেলায় এই পরিমান ভ্যাকসিন প্রদান করা হয়েছে। ভ্যাকসিন গ্রহণকারীর মধ্যে ৫৪ হাজার ৭৯২ জন পুরুষ এবং ৩৩ হাজার ৫৭১ জন মহিলা।
জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোরশেদ জানিয়েছেন উপজেলা ভিত্তিক ভ্যাকসিন নেয়া ব্যক্তির সংখ্যা হচ্ছে নওগাঁ সদর উপজেলায় ১৭ হাজার ৭১১ জন, রানীনগর উপজেলায় ৪ হাজার ৬৪৬ জন, আত্রাই উপজেলায় ৬ হাজার ৮৪০ জন, মহাদেবপুর উপজেলায় ৯ হাজার ২৬ জন, মান্দা উপজেলায় ৮ হাজার ৭১০ জন, বদলগাছি উপজেলায় ৬ হাজার ২৭৯ জন, পত্নীতলা উপজেলায় ৯ হাজার ৫১২ জন, ধামইরহাট উপজেলায় ৬ হাজার ৯২৬ জন, নিয়ামতপুর উপজেলায় ৬ হাজার ৯৪৩ জন, সাপাহার উপজেলায় ৭ হাজার ৭২০ জন এবং পোরশা উপজেলায় ৪ হাজার ১৫০ জন।
সূত্র জানায়, প্রথমধাপে প্রাপ্ত ভ্যাকসিন শেষ হয়ে যাওয়ায় রাজশাহী থেকে অতিরিক্ত ডোজ আনা হয়েছে। এ জেলায় প্রথম ধাপে ৮৪ হাজার ডোজ ভ্যাকসিন সরবরাহ পাওয়া গেছে। সেগুলো শেষ হয়ে যাওয়ায় রাজশাহী থেকে অতিরিক্ত ১৫ হাজার ডোজ ভ্যাকসিন সরবরাহ নেয়া হয়েছে। আর আগামী এক সপ্তাহের মধ্যে দ্বিতীয় ডোজ ভ্যাকসিন প্রদানের কার্যক্রম শুরু হবে।
এ লক্ষ্যে স্বাস্থ্য বিভাগে জেলার জন্য ভ্যাকসিন প্রাপ্তির চাহিদাপত্র ইতিমধ্যেই প্রেরন করা হয়েছে বলে ডেপুটি সিভিল সার্জন জানিয়েছেন।

মার্চ ২৬
০৬:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত