Daily Sunshine

বিশ্ব চ্যাম্পিয়নদের জিততে দিলো না ইউক্রেন

Share

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ের শুরুটা রাঙাতে পারলো না বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা। ইউক্রেনের প্রবল প্রতিরোধের মুখে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হলো পরাশক্তি ফ্রান্সকে। বুধবার রাতে ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে বিশ্বকাজ বাছাইপর্বের ‘ডি’ গ্রুপের ম্যাচটি ১-১ গোলের সমতায় শেষ হয়েছে।
ম্যাচের ১৯তম মিনিটে আঁতোয়া গ্রিজম্যানের গোলে স্বাগতিকরা এগিয়ে গেলও কিম্পেম্বের আত্মঘাতী গোলে সমতায় ফেলে ইউক্রেন। গেল অক্টোবরে এই মাঠেই প্রীতি ম্যাচে ইউক্রেনকে ৭-১ গোলে হারিয়েছিল দিদিয়ের দেশমের শিষ্যরা। এবার নিজেদের ছায়া হয়ে রইলেন কিলিয়ান এমবাপ্পে, অলিভিয়ে জিরুদরা। একের পর এক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি তারা। পুরো ম্যাচে লক্ষ্যবিন্দুতে ১৮টি শট নিলেও লক্ষ্যে ছিল কেবল ৩টি।
তবে ম্যাচের ১৯তম মিনিটে গ্রিজম্যানের গোলে লিড নেয় ফ্রান্স। ইউক্রেনের ডিফেন্ডার হেডে বল বিপদমুক্ত করলেও ফাঁকা জায়গায় বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের আড়াআড়ি শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন গ্রিজম্যান। ফ্রান্সের হয়ে এখন চতুর্থ সর্বোচ্চ গোলদাতার আসনে বসলেন গ্রিজম্যান। ৩৪ গোল করে ডেভিড ত্রেজেগেকে স্পর্শ করলেন বার্সেলোনার এই ফরাসি ফরোয়ার্ড। এখন গ্রিজম্যানের উপরে আছেন মিশেল প্লাতিনি (৪১), জিরুদ (৪৪) ও থেয়েরি হেনরি (৫১)।

মার্চ ২৬
০৬:১৮ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত