Daily Sunshine

দারুণ জয়ে শুরু খুলনার

Share

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে দারুণ জয় পেয়েছে প্রতিযোগিতার ডেফিন্ডিং চ্যাম্পিয়ন খুলনা বিভাগ। বৃহস্পতিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ৮ উইকেটে সিলেট বিভাগকে পরাজিত করে খুলনা।
শেষ দিনে মাত্র ৬৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় কাজী নুরুল হাসান সোহানের দল। জাকির হোসেনের প্রতিরোধের পরও সিলেট বিভাগ দ্বিতীয় ইনিংসে ৩০৮ রান করতে সমর্থ হয়। এর আগে খুলনার করা ৩৭৫ রানের জবাবে সিলেট করেছিল ১৩৪ রান। ফলোঅন পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে ভালো করলেও পরাজয় এড়াতে পারেনি তারা।
বুধবার ম্যাচের তৃতীয় দিন ৫ উইকেটে ২৫০ রানে দিন শেষ করেছিলো সিলেট বিভাগ। আজ মাত্র ৫৮ রান যোগ করতেই শেষ ৫ উইকেট হারায় তারা। জাকির হাসান আগের দিন অপরাজিত ছিলেন ১১৮ রানে। আজ আরও ২২ রান আসে তার ব্যাট থেকে। সবমিলিয়ে দলের হয়ে সর্বোচ্চ ১৪০ রান সংগ্রহ করলেও তা ম্যাচ বাঁচানোর জন্য যথেষ্ঠ ছিলো না। ২৩৩ বলে ১৫ চারে সাজানো ছিল তার ইনিংস। দ্বিতীয় সর্বোচ্চ ৬৬ রান করেন অমিত হাসান। খুলনার হয়ে দ্বিতীয় ইনিংসের সেরা বোলার আব্দুল হালিম। ৬২ রান খরচায় নেন ৪ উইকেট। ৩টি উইকেট নেন মঈনুল ইসলাম সোহেল।
জয়ের জন্য মাত্র ৬৮ রানের লক্ষ্য পায় খুলনা। ৯.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় তারা। সর্বোচ্চ ৩৩ রান করেন দলের উদ্বোধনী ব্যাটসম্যান ইমরানুজ্জামান। ২৬ বলে ৪টি ছক্কা ও ১ চারে ইনিংসটি সাজান তিনি। এছাড়া ইমরুল কায়েস ১৮, রবিউল ইসলাম ১৪ রান করেন। ম্যাচ হারলেও অনবদ্য সেঞ্চুরির সুবাদের সিলেট বিভাগের জাকির হাসান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

মার্চ ২৬
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত