Daily Sunshine

রাজশাহীতে চট্টগ্রামের জয়ের নায়ক রানা

Share

স্পোর্টস ডেস্ক: রাজশাহী বিভাগের দরকার ছিল ১৩৬ রান, আর চট্টগ্রামের ৫ উইকেট। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে চতুর্থ ও শেষ দিনে রোমাঞ্চকর অপেক্ষার সমাপ্তি হলো চট্টগ্রামের ৮৮ রানের জয়ে। ‘বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগ স্পন্সরড বাই ওয়ালটন’- এ প্রথম স্তরের এই ম্যাচের নায়ক বাঁহাতি ফাস্ট বোলার মেহেদী হাসান রানা।
২৮৩ রানের লক্ষ্যে নেমে জুনায়েদ সিদ্দিকীর অপরাজিত হাফ সেঞ্চুরিতে জয়ের স্বপ্ন দেখছিল স্বাগতিক রাজশাহী। কিন্তু ৩৩ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান উপযুক্ত সঙ্গী পেলেন না। বৃহস্পতিবার শেষ দিনের খেলায় হারানো রাজশাহীর চার উইকেটের তিনটিই পেয়েছেন রানা। আসাদুজ্জামান পায়েল অ্যাবসেন্ট হার্ট হওয়ায় ১০ ব্যাটসম্যানে শেষ হয়েছে তাদের ইনিংস। ৯ উইকেটে তাদের ১৯৪ রানে থামায় চট্টগ্রাম।
৫ উইকেটে ১৪৭ রানে দিনের খেলা শুরু করেন জুনায়েদ, সঙ্গী ফরহাদ রেজা। আগের দিনের ২৮ রানের অবিচ্ছিন্ন জুটি বড় করতে পারেননি তারা। ৫৫ বলে ২৫ রান করে ফরহাদকে ফিরিয়ে এই জুটি ৪৫ রানের বেশি হতে দেননি রানা। ২৪ বছর বয়সী ফাস্ট বোলার তার পরের ওভারে প্রীতম কুমারকে (৩) এলবিডাব্লিউ করেন। ইরফান হোসেনের কাছে বোল্ড হন তাইজুল ইসলাম। শফিকুল ইসলামকে (৫) এলবিডাব্লিউ করে শেষ বাধা দূর করেন রানা। ৫১ রানে দিন শুরু করা জুনায়েদ ইনিংস সেরা ৬৮ রানে অপরাজিত ছিলেন।

মার্চ ২৬
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত