Daily Sunshine

কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে করোনার প্রতিরোধে উদ্বুদ্ধকরণ কর্মসূচি

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষে গত ২১ মার্চ থেকে ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ শ্লোগানে দেশব্যাপী উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৫ মার্চ বেলা ১০ টায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসেবে কাশিয়াডাঙ্গা থানার উদ্যোগে হড়গ্রাম কোর্ট স্টেশন এলাকায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে জনগণকে উদ্ভুদ্ধকরণে জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করা হয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মনিরুল ইসলাম সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ।
পুলিশ কমিশনার বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচিতে তার বক্তব্যে বলেন, আমরা মাস্ক পরবো, নিজেরা নিরপাদ থাকবো, অপরকে নিরাপদ রাখবো। এছাড়াও তিনি মহানগরবাসীকে মাস্ক পরিধান ও সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচলের জন্য অনুরোধ করেন। ‘মাস্ক পরার অভ্যেস, কোভিডমুক্ত বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় কোর্ট স্টেশন এলাকায় মার্কেটসমূহ পরিদর্শন করেন এবং জনসাধারনদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন। পুলিশ কমিশনার তার বক্তব্যে জানান, আরএমপির এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলতে থাকবে।

মার্চ ২৬
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত