Daily Sunshine

রাজশাহীতে সরকারি ক্রয় ও ই-জিপি বিষয়ক ওরিয়েন্টেশন

Share

স্টাফ রিপোর্টার : সরকারি ক্রয় ও ই-জিপি বিষয়ে রাজশাহীতে অবস্থিত সংবাদিকদের জন্য ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজশাহী নগরীর একটি রেস্টুরেন্টের কনফারেন্স রুমে আয়োজিত ওরিয়েন্টেশন প্রোগ্রামে সরকারি ক্রয় সংক্রান্ত স্বচ্ছতা, জবাবদিহিতা ও এ সংক্রান্ত তথ্য প্রাপ্তি বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সিপিটিইউ, আইএমইডি এর পরিচালক আজিজ তাহের খান। তিনি সরকারি ক্রয়ের ক্ষেত্রে পালনীয় বিভিন্ন ধাপ ও ই-জিপির (ডিজিটাইজিং) বিভিন্ন দিক তুলে ধরেন এবং প্রতিবেদন প্রস্তুতের ক্ষেত্রে ইজিপি সাইট থেকে সংবাদিক কিভাবে তথ্য ব্যবহার করতে পারে সে বিষয়ে তথ্য প্রদান করেন। একই সাথে ডিজিটাল ইমপ্লিমেন্টেশন মনিটরিং এন্ড পাবলিক প্রকিউরমেন্ট প্রজেক্টেরের (জিআইএমএপিপিপি) উপর প্রেজেন্টেশন আকারে ধারণা দেয়া হয়।
সিনিয়ন সহকারী কমিশনার সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিসিপি এর সিনিয়র ডেপুটি ডিরেক্টর খাদিজা বিলকিস। ওরিয়েন্টেশন প্রোগ্রামে রাজশাহীতে অবস্থিত বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

মার্চ ২৫
০৬:৫৪ ২০২১

আরও খবর