Daily Sunshine

নওহাটায় উদ্বোধনের আগেই মুদি দোকান ভষ্মিভূত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী পবার নওহাটা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে উদ্বোধনের আগেই দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১২ লাখ টাকার মালামালসহ আসবাবপত্র পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে নওহাটা বাজারের ব্রিজঘাট সংলগ্ন তোফাজ্জল মার্কেটে।
জানা গেছে, তোফাজ্জল হোসেন ব্রিজঘাট সংলগ্ন একটি মার্কেট তৈরী করেন। সেখানে একটি বড় দোকান এডভান্স দিয়ে একটি মুদির দোকান দেন নওহাটা রনাপাড়ার জয়নুদ্দিনের ছেলে আব্দুল লতিফ বাবু। দোকান উদ্বোধনের জন্য কয়েকদিন আগে থেকেই মালামাল যোগাড় করে রাখেন। পাশাপাশি কিছু মাল সাজিয়ে রাখেন। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বাবু বাড়িতে যান। ভোরে পাশের বিকেকের হোটেলের এক কর্মচারি তাকে খবর দেয় তার দোকানে আগুন লেগেছে। পাশাপাশি ওই কর্মচারি পবা থানা ও ফায়ার সার্ভিসে খবর দেন। দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। কিন্তু ততক্ষনে দোকানের পাল্লাসহ সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
দোকানে প্রায় ১২ লাখ টাকার মুদি মাল রেখেছিলেন। আজ বৃহস্পতিবার মিলাদ মাহফিল করে উদ্বোধন করার কথা ছিল। কিন্তু তার আগেই বাবুর স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল। এদিকে পবা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরদিকে ফায়ার সার্ভিসেস কর্মীরা জানান বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।

মার্চ ২৫
০৬:৫১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত