Daily Sunshine

আজ ও আগামী শনিবার বিদ্যুৎ বন্ধ থাকবে নগরীর যেসব এলাকায়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর বিভিন্ন এলাকায় আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) ও আগামী শনিবার (২৭ মার্চ) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। গতকাল বুধবার দুইটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিদ্যুৎ বিপণন সংস্থা নর্দাণ ইলেকট্রিসিটি কোম্পানি (নেসকো) লিমিটেড।
নেসকো’র এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১১ কেভি বিদ্যুৎ লাইনের নিকটবর্তী গাছপালা কর্তনের জন্য আজ বৃহস্পতিবার নগরীর পঞ্চবটি, সাগরপাড়া, মাষ্টারপাড়া, ঢাকা বাস স্ট্যান্ড, শিরোইল, বালিয়াপুকুর, মোন্নাফের মোড়, দেবিশিংপাড়া, ভদ্রা ও তৎসংলগ্ন এলাকায় সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
অপর বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর দড়িখরবনা মোড়ে রাজশাহী সিটি কর্পোরেশন কর্তৃক নির্মানাধীন ড্রেনেজ লাইনের কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে নগরভবনের বিপরীতে সিটি সেন্ট্রাল ৩৩ কেভি বৈদ্যুতিক লাইনের ১টি পোল আগামী শনিবার স্থানান্তর করা হবে। তালাইমারী ৩৩ কেভি রিং লাইনের মাধ্যমে বিকল্প পদ্ধতিতে বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা গ্রহণ করা হবে। তারপরও সিটি সেন্টার উপকেন্দ্রের ৯টি ১১ কেভি ফিডারের অন্তর্গত সাহেব বাজার, আরডিএ, কুমারপাড়া, পাঠানপাড়া, দরগাপাড়া, হেতেমখাঁ, সবজিপাড়া, ঘোষপাড়া ও বর্ণালী এলাকায় শনিবার সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ মাঝে মাঝে বিঘ্নিত হতে পারে। এছাড়া তালাইমারী ও হড়গ্রাম উপকেন্দ্রের এলাকায় মাঝে মাঝে বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হতে পারে।
জনস্বার্থে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার জন্য নেসকো কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন এবং সকলের সহযোগিতা কামনা করেছেন।

মার্চ ২৫
০৬:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

জানুন ভালো তরমুজ কেনার গোপন রহস্য

জানুন ভালো তরমুজ কেনার গোপন রহস্য

কদিন আগে আমি দুটি তরমুজ কিনেছিলাম। কেনার পর তরমুজ বিক্রেতা বলেছিলেন, ‘ভাই, জিতছেন! তরমুজটা লাল আর মিষ্টি হবে।’ বিস্ময়কর ব্যাপার হলো, বিক্রেতার কথাই সত্যি ছিল। আমি ‘জিতছি’। সমস্যা হলো, প্রমাণ দাখিলের মতো কোনো ছবি আমার কাছে নেই। তবে আজ আমি আপনাদের বলব সেই ভালো তরমুজ কেনার গোপন রহস্য। প্রথমে তরমুজের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত