Daily Sunshine

মান্দায় অপহরণকারী যুবক গ্রেফতার, স্কুলছাত্রী উদ্ধার

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় অপহরণের ২ দিন পর এক স্কুলছাত্রীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। এসময় খাইরুল ইসলাম লিটন (১৯) নামে এক যুবককেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লিটন উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌজা গ্রামের জামাল হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার (২২ মার্চ) সকাল সাড়ে ৫টার দিকে চৌজা গ্রামের আবুল হোসেন ও সাবেক ইউপি সদস্য সুরুত আলীসহ কয়েকব্যক্তির সহায়তায় গ্রেফতারকৃত লিটন ওই স্কুলছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি জানতে পেরে স্কুলছাত্রীর বাবা মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ মোবাইলফোনের সুত্র ধরে মঙ্গলবার রাতে ভিকটিমকে উদ্ধারসহ লিটনকে গ্রেফতার করে।
এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে মান্দা থানায় খাইরুল ইসলাম লিটনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মান্দা থানার পরিদর্শক তদন্ত সিদ্দিকুর রহমান জানান, প্রযুক্তির সহায়তা নিয়ে অপহরণের ৪৮ ঘন্টার মধ্যেই ভিকটিমকে উদ্ধারসহ মূল আসামি লিটনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম ও আসামিকে বুধবার নওগাঁ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মার্চ ২৫
০৬:৫০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত