Daily Sunshine

বাঘায় ইউপি নির্বাচনে প্রার্থী নিয়ে বর্ধিতসভা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউপি নির্বাচন নিয়ে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত বাউসা উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলীয় মনোনয়ন প্রত্যাশা করে বক্তব্য রাখেন ১৩ প্রার্থী। এর মধ্যে প্রবীনদের মধ্যে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক এবং নবীনদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে অনেকে মন্তব্য করেন।
বেলা ১১ টায় বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম টগরের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের কোষাধাক্ষ আজিজুল আলম ও সদস্য নকিবুল হাসান নবাব, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু , মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু , উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা।
সভায় দলীয় মনোনয়ন চাওয়া সহ নিজেদের যোগ্যতা জাহির করে বক্তব্য উপস্থাপন করেন মোট ১৩ জন প্রার্থী। এদের মধ্যে রয়েছেন বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফিক), ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মজিবুল আলম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বাবু হোসেন, সাইদুর রহমান ভুট্টু, আতাব উদ্দিন, আব্দুল করিম, রেজাউল করিম, করিম সরকার, আলম হোসেন ও আনারুল ইসলাম।
তবে এসকল মনোনয়ন প্রত্যাশিদের মধ্যে জনসমর্থনে দু’জন প্রার্থী এগিয়ে রয়েছেন বলে মন্তব্য করেন তৃণমুল আওয়ামী লীগের অসংখ্য নেতা-কর্মী। এরা হলেন-বর্তমান ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফিক) ও তরুণ ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন।
কারণ হিসাবে জানতে চাইলে নেতা-কর্মীরা বলেন, এ পরিষদে ১৪ বছর বিএনপির চেয়ারম্যান ছিল। আমরা অনেক পরিশ্রম করে ২০১৬ সালে বাউসা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-শফিক ভাইকে চেয়ারম্যান নির্বাচিত করি। তার উন্নয়ন দৃশ্যমান। এর আগে তার বাবা হাফিজুর রহমানও এ পরিষদের চেয়ারম্যান ছিল একারণে শফিক মনোনয়ন পাওয়ার দাবি রাখেন।
মনোনয়ন পাওয়া প্রসঙ্গে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফিক) বলেন, আমার উন্নয়ন দৃশ্যমান। আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে গত ৫ বছরে অসংখ্য উন্নয়ন করেছি এবং বেশ কিছু উন্নয় প্রকল্প প্রকৃয়াধীন রয়েছে। দল যদি আমাকে আরেকবার মনোনয়ন দেয় তাহলে আমি আমার অসমাপ্ত কাজ গুলো বাস্তবায়ন করবো। আর যদি মনোনয়ন না ও দেয়-তবে স্থানীয় সাংসদ এবং বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম যাকে সমর্থন দিবে আমি তার পক্ষে কাজ করবো।
অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, আমি তরুণ হলেও এলাকায় আমার জনপ্রিয়তা রয়েছে। সাধারণ মানুষ আমাকে চায়। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিএনপির যতো বড় হেবি ওয়েটধারী প্রার্থীই আসুক না কেন, ইনশাল্লাহ তাকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ এলাকার উন্নয়ন করে যাবো।

মার্চ ২৫
০৬:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত