Daily Sunshine

বাঘায় ঘরে শত্রুতার আগুনে প্রাণ গেলো ছয়টি ছাগলের

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জের ধরে দিন মোহাম্মদ দুখু নামের এক ব্যাক্তির ঘরে আগুন লাগানের অভিযোগ উঠেছে। আর সেই আগুনে পুড়ে মারা গেছে ৯ টি ছাগল। মঙ্গলবার রাতে উপজেলার কলিগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।
বাঘা পৌরসভার সাবেক মেয়র এবং ঐ গ্রামের সমাজসেবক আক্কাছ আলী বলেন, আগুনে পুড়ে ছাগল মারা যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। বাড়ির মালিক দুখু অত্যান্ত কষ্ট করে তার শয়ন কক্ষের পাশে একটি ঘর তুলে সেখানে দেশি ছাগলের খামার দিয়েছিল। এই ঘরে আগুন লেগে ৯টি ছাগল মারা গেছে।
খামার মালিক দিন মোহাম্মদ দুখু বলেন, আমার খামারে রাতের আধারে পূর্ব শত্রুতার জের ধরে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এতে ৯টি ছাগল মারা গেছে। ছাগগুলোর মধ্যে তিনটি ছাগল দুই-এক সপ্তাহের মধ্যে বাচ্চা প্রসব করতো। এ ঘটনায় আমার প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) আবদুল বারি বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। এ বিষয়ে অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

মার্চ ২৫
০৬:৪৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত