Daily Sunshine

রাজশাহীতে পুলিশের বাধায় পণ্ড মোদিবিরোধী বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজশাহী নগরীতে আয়োজিত বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ কর্মসূচিতে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় অন্তত ৯ জন নেতাকর্মীকে আটক করা হলেও পরে তাদের ছেড়ে দেওয়া হয়।
বোয়ালিয়া থানা পুলিশ বুধবার বিকেল পৌনে ৫টায় সাহেব বাজার গণকপাড়া এলাকা থেকে তাদের আটক করে এবং জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়। পুলিশের দাবি, নগরীতে যেকোন কর্মসূচি পালনের আগে প্রশাসনের পূর্ব অনুমতি প্রয়োজন, যা এই সংগঠন নেয়নি।
রাজশাহীর গণসংহতি আন্দোলনের আহ্বায়ক মুরাদ মোর্শেদ বলেন, আমরা কোন মিছিল বের করিনি। আমরা শান্তিপূর্ণভাবে মানববন্ধনের প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় কিছু পুলিশ আমাদের লোকজনদের সেখান থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। এমনকি মারধরও করেছে। এক পর্যায়ে পুলিশ রাজশাহীর বাম গণতান্ত্রিক জোটের আহ্বায়ক রাগীব আহসান মুন্না, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি রাজশাহীর সভাপতি এনামুল হক ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের রাজশাহীর আহ্বায়ক আলফাজ হোসেনসহ বাম গণতান্ত্রিক জোটের অন্তত দশ নেতাকর্মীকে পুলিশ তুলে নিয়ে যায় বলে জানান তিনি।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, পূর্ব অনুমতি ছাড়া মিছিল বের করায় জনস্বার্থে পুলিশ তাদের গতিরোধ করে। এসময় তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয় এবং পরে ছেড়ে দেয়া হয়।

মার্চ ২৫
০৬:৪৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত