Daily Sunshine

রাজশাহীতে তুলার গুদামে অগুন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর গণকপাড়া তুলাপট্টিতে অবস্থিত একটি তুলার গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বুধবার দুপুর সাড়ে ১২ টার এই ঘটনায় প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর দমকল বাহিনীর কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা সম্ভভ হয়নি। এদিবে আগুনের খবরে দোকান মালিক মো. শামিক অসুস্থ হয়ে পড়েন।
গণকপাড়া তুলাপট্টির শামীম বেড হাউস নামের একটি তুলার দোকানের গুদামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় দমকল বাহিনীর দক্ষতায় আগুন আশপাশে ছড়াতে পারেনি। তবে এই গুদামে আগুন কিভাবে লাগলো তা জানা সম্ভভ হয়নি।
সূত্র মতে, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের একটি ইউনিট দুপুর একটার দিকে ঘটনাস্থলে পৌঁছে। বেলা সাড়ে ৩টার দিকে গুদামের আগুন নিয়ন্ত্রণে আসে। গুদামের একজন কর্মচারী জানান, দুপুরে গুদামে এক ভ্যান তুলা আনা হয়নি। ভ্যানটি কিছুক্ষণ দোকানের সামনে থাকে। তারপর তুলাগুলো গুদামে ঢোকানো হয়। তিনি গুদামের ভেতর তার ছোট ছেলে সাঈদ হাসান লাবীবকে রেখে বাইরে আসেন। আর তখনই গুদামের ভেতর আগুন ধরে যায়। আগুন কিভাবে লাগলো ফায়ার সার্ভিস বিষয়টি নিশ্চিত করতে পারেনি।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, আশপাশের অন্য তুলার গুদামে ছড়িয়ে পড়ার আগে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তাদের প্রায় দুই ঘণ্টা সময় লেগেছে। তুলার নিচে আগুন থাকতে পারে ভেবে গুদাম থেকে সব তুলা বের করা হচ্ছে। মালিক না থাকার কারণে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা সম্ভব হয়নি। কীভাবে আগুন লেগেছে সেটিও এখনই বলা যাচ্ছে না।

মার্চ ২৫
০৬:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত