Daily Sunshine

বাগমারার ইটভাটায় অভিযান জরিমানা আদায়

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারার দুইটি ইটভাটায় অভিযান পরিচালনা করা হয়েছে। বাগমারা উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্ট্যান্ডাডর্স টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) যৌথভাবে অভিযান চালিয়ে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় করে।
বুধবার বিকেলে বিএসটিআই রাজশাহীর কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বাগমারার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের নেতৃত্বে ইটভাটাগুলোতে অভিযান চালানো হয়। সন্ধ্যা পর্যন্ত মাদারীগঞ্জের টাটা ও মায়ের দোয়া ব্রিকস নামের দুটি ভাটায় অভিযান চালিয়ে ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভাটা দুটির ইটের পরিমাপ সঠিক ও গুনগত মান সন্তোষজনক না হওয়ার কারণে তাদের জরিমানা করা হয়। এর মধ্যে টাটা ব্রিকসের ৬০ হাজার ও মায়ের দোয়ার ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে তাদের সর্তক করে দেওয়া হয়। অভিযানে বাগমারা থানা পুলিশ সহযোগিতা করে।
অভিযানের নেতৃত্ব দেওয়া সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান বলেন, ইটের গুনগত মান বজায় রাখার জন্য এবং ক্রেতারা যাতে প্রতারিত না হওয়ার বিষয় নিশ্চিত করা হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

মার্চ ২৫
০৬:৪৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত