Daily Sunshine

তাহেরপুর পৌরসভার নতুন মেয়র-কাউন্সিলরদের প্রথম কার্যদিবস ও সংবর্ধনা

Share

তাহেরপুর প্রতিনিধি : রাজশাহী বাগমারার তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও কাউন্সিলরদের প্রথম কার্য দিবস ও সংবর্ধনা অনুষ্ঠান করা হয়েছে। বুধবার সকালে পৌরসভা কার্যলয়ে পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের আয়োজনে তিন বারের নির্বাচিত মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদকে সংবর্ধনা দেওয়া হয়।
পৌর এসোসিয়েশনের সভাপতি ও ভারপাপ্ত সচিব মোতলেবুর রহমান মতলুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লব, সাবেক সচিব ও প্রকৌশলী আব্দুল কাদের, প্রকৌশলী জাহেদুল হক।
এসময় আরো উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল খাঁ, ২নং ওয়ার্ড কাউন্সিলর আলম সরদার, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শ্রী কার্তিক সাহা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মিন্টু পিয়াদা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর সমশের আলী, ৬নং কাউন্সিলর শিউলি বেগম,৭নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজ উদ্দিন মমিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ আলী, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রইচ উদ্দিন।
এছাড়া উপস্থিত ছিলেন, ১,২,৩ সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রিতা রানী ভট্টাচার্য্য, ৪,৫,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নাসিমা বেগম, ৭,৮,৯ ওয়ার্ডের শামীমা আক্তার বিউটি, তাহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম হাফিজুর রহমান, রিভারভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর স্বপন,ব্যবসায়ী মাসুদ শেখ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, পৌরসভার ক্যাশিয়ার এরশাদ আলী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম আসাদ, পৌর কর্মচারি কামুরুজামান টুটুল, জাহাঙ্গীর আলম,হাবিবুর রহমান হাবু, শাহীন খন্দকার,জয়নাল,রবিউল ইসলাম, ঠিকাদার দেবু,রাজু। পৌর ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন, সাধারণ সম্পাদক কোরবান খাঁ সহ পৌরসভার আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও পৌর কর্মচারীবৃন্দ প্রমুখ।

মার্চ ২৫
০৬:৪২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত