Daily Sunshine

বাগমারায় চার কৃষকের পানবরজ অগ্নিকাণ্ডে ছাই

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় অগ্নিকান্ডে চার কৃষকের পানবরজ পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার যোগিপাড়া ইউনিয়নের নাগপাড়া গ্রামের কৃষক চার ভাইয়ের প্রায় আড়াই বিঘার পানবরজে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। কৃষক চার ভাইয়েরা হলেন ওই গ্রামের লুৎফর রহমান, আব্দুল জব্বার, বেলাল উদ্দিন এবং নূরুল ইসলাম। অগ্নিকান্ডে কৃষকদের প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয় গ্রামবাসীরা জানান। ঘটনার সময় চার ভাই বাড়িতে সাংসারিক কাজ করছিলেন।
এ সময় তারা সংবাদ পান তাদের পানবরজে আগুন লেগেছে। তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখতে পান দাউ দাউ করে আগুন জ্বলছে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
বাগামার ফায়ার সার্ভিসের স্টোশন মাষ্টার ইব্রাহীম হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা সেখানে দ্রুত গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করা সম্ভব হয়। তবে অগ্নিকান্ডের কারণ জানা যায়নি।
এ বিষয়ে তদন্ত করে পরে জানা যাবে। যোগিপাড়া ইউপি চেয়ারম্যান কালাম হোসেন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সরকারি ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে সাহায্য করার চেষ্টা করা হবে।

মার্চ ২৫
০৬:৪১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত