Daily Sunshine

বাঘার আমবাগানে নারীর লাশ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় আম বাগান থেকে সীমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার আরিপপুর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
অনুসন্ধ্যানে জানা গেছে, আরিপপুর গ্রামের আতব আলীর মেয়ে সীমা বেগম (৩৫) একজন স্বামী পরিত্যাক্তা। সে বর্তমানে বাবার বাড়ীতে বসবাস করে। তার দুটি সন্তান রয়েছে। প্রতিদিনের ন্যায় সোমবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে সীমা বেগম। মঙ্গলবার সকাল ৬ টার সময় বাড়ীর পাশের একটি আম বাগানে তার লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।
পরে বাঘা থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ মামলার তদন্তকারি কর্মকর্তা বাঘা থানার উপ-পরিদর্শক লুৎফর রহমান জানান, লাশের গলায় আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে স্থানীদের ধারনা, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতাহাল রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না। রিপোর্ট এলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মার্চ ২৪
০৫:৫১ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত